Source:- Internet
Source:- Internet

করণ জোহর পরিচালিত বিখ্যাত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ -এ মহিলাদের সম্পর্কে বিপত্তি মূলক মন্তব্য করে ইতিমধ্যে বেশ বড় ঝামেলায় জড়িয়ে পড়েছেন হার্দিক পান্ডিয়া ও কে এল রাহুল। হার্দিক পান্ডিয়ার এই বিপত্তি কর মন্তব্যের জেরে আসন্ন আইপিএল থেকে নির্বাসিত হতে হয়েছে তাকে। শোনা গেছে 2019 এ অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে ও হয়তো দেখা যাবে না হার্দিক পান্ডিয়া কে।

Source:- Internet

এই বিপত্তি কর মন্তব্য জুড়ে শোরগোল পড়েছে বিশ্ব ক্রিকেট মহলে। সুপ্রিমকোর্টের নির্দেশে একটি স্পেশাল দল গঠন করা হয়েছে হার্দিক পান্ডিয়া ও কে এল রাহুলের বিপত্তি কর মন্তব্য তদন্ত করার জন্য। এই ঘটনার পরে কে এল রাহুল এবং হার্দিক পান্ডিয়া বিসিসিআই এর কাছে ক্ষমা চেয়ে নিলেও সমাজের বেশ কিছু মহল এতে সন্তুষ্ট নয়। ফলস্বরূপ সুপ্রিম কোর্ট কে একটি স্পেশাল দল গঠন করতে হয়েছে পুরো ঘটনা খতিয়ে দেখার জন্য।

Source:- Internet

হার্দিক পান্ডিয়ার এই বিপত্তি কর মন্তব্য যে শুধু তার ক্রিকেট ক্যারিয়ারের উপরে প্রভাব ফেলেছে এমনটাই নয় এমন অশালীন মন্তব্য করে ব্যক্তিগত জীবনে অনেকটাই বিপাকে পড়লেন হার্দিক পান্ডিয়া। এমন বিপত্তি কর মন্তব্যের পরে হার্দিক পান্ডিয়ার বান্ধবী হিসেবে পরিচিত বিখ্যাত বলিউড অভিনেত্রী এশা গুপ্তা এই বিষয় নিয়ে প্রশ্ন করা হলে ভীষণ চটে যান তিনি। তিনি এও জানতে চান হার্দিক যে তার বন্ধু এ কথা কে বলেছে প্রশ্নকর্তাদের।

তিনি বলেন মহিলারা সব দিক থেকেই পুরুষের থেকে অনেকটাই এগিয়ে। শুধু সন্তান জন্ম দেওয়ার কষ্টই নয় প্রতি মাসের 5 টা দিন রজঃস্রাবের অসম্ভব যন্ত্রনা ভোগ করতে হয় মেয়েদের। শুধু যন্ত্রনা ভোগ ই নয়, যন্ত্রণা নিয়ে পরিবার সামলানো এবং অফিস ও সামলাতে হয় মেয়েদের। তাই পুরুষদের তুলনায় অনেকটাই এগিয়ে মেয়েরা। মেয়েদেরকে এভাবে অসম্মান করার কোন অধিকারই নেই হার্দিক পান্ডিয়ার এমনটাই জানান হার্দিক এর বান্ধবী এষা। তবে হার্দিকের সংখ্যা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনভাবেই মুখ খুলেননি এষা।

সম্প্রতি এলি আব্রাম এবং উর্বশী রাউতেলা এর সঙ্গে বিচ্ছেদের পরে হার্দিক পান্ডিয়া, প্রখ্যাত অভিনেত্রী এশা গুপ্তার সাথে নতুন করে সম্পর্কে জড়ান বলে খবর এসেছে টিনসেলটাউন থেকে। তবে এই ব্যাপারে হার্দিক পান্ডিয়া এবং এশা গুপ্তা কখনো কোনো মন্তব্য করেননি। এবং ভবিষ্যতে প্রকাশ্যে কোন মন্তব্য করবেন না এ কথা ও নাকি জানান তার ঘনিষ্ঠ মহলে। ডিনার ডেট কিংবা নিজেদের বাড়িতেই একে অপরের সাথে সময় কাটাতে পছন্দ করেন দুজনে, এমনটাই খবর এসেছে গোপন সূত্রে। তবে হার্দিক পান্ডিয়ার এমন বিপত্তিকর মন্তব্যের পর এষা এবং হার্দিক পান্ডিয়ার সম্পর্ক কোন দিকে গড়ায় তাই দেখার।