মানুষের মতই দেখতে এক অদ্ভুত প্রানীর সন্ধান পাওয়া গেল, জেনে নিন বিস্তারিত
মানুষের মতই দেখতে এক অদ্ভুত প্রানীর সন্ধান পাওয়া গেল, জেনে নিন বিস্তারিত

পৃথিবীতে মানুষ ছাড়া অনেক স্পিসিস রয়েছে আবার তাদের মধ্যে রয়েছে কত আজব প্রাণীর বসবাস। পৃথিবীতে যে সকল প্রাণী বাস করে তার মধ্যে কতটুকুই বা আমরা জানি আর চিনি? নতুন কিছু দেখলেই আমাদের মধ্যে কাজ করে এক প্রকার রহস্য আকর্ষণ, এসব মিলিয়ে মনের মধ্যে জন্মায় গল্পের ডালাপালা।

সদ্যই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে এক অদ্ভুত দেখতে প্রাণীর ছবি। এবং খুবই ভাইরাল হয়ে পড়েছে। আন্তর্জাতিক সংবাদ মাধ্যম মিরর দ্বারা প্রকাশিত খবর অনুযায়ী সম্প্রতি সামাজিক মাধ্যমে ঘোরাঘুরি করছে প্রাণীটির ছবি। এমনকি কয়েক জায়গায় প্রকাশিত হয়েছে এর ভিডিও। সেগুলো তে জানানো হয়েছে এই অদ্ভুত প্রাণীর সন্ধান নাকি মালয়েশিয়াতে পাওয়া গেছে।

এই ছবিটি অনুযায়ী প্রাণীটির দেখতে অনেকটা বিড়ালের মত রয়েছে চারটি পা একটি লেজ কিন্তু মুখ টা অনেকটা মানুষের মত।

তবে এখনো অব্দি প্রাণীটি অস্তিত্ব নিয়ে রয়েছে ধোঁয়াশা, অনেকের মতে পুরোটাই ফটোশপের কারসাজি, তবে যারা ভিডিও দেখেছেন তারা নিছক ফটোশপের কাজ বলে মেনে নিতে পারছেন না ব্যাপারটা।

এ বিষয়ে মালয়েশিয়া পুলিশের দাবি এই ছবিটি মোটেও সত্যি নয়, শুধুমাত্র ফটোশপ আর ইন্টারনেট থেকে ডাউনলোড করা ছবিকে মিশ্রিত করে ছড়িয়ে দেওয়া হয়েছে ইন্টারনেট দুনিয়ায় শুধুমাত্র আলোড়ন তৈরি করার জন্য।

লেখাটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করবেন এবং অন্যদের জানতে সাহায্য করবেন এরকমই আরো কিছু খবর পেতে আমাদের নিচের আর্টিকেল গুলি গুলি পড়তে পারেন।